রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

জামালপুরে খাজায়েনে রহমত মোজাদ্দেদী বায়তুত তরিকত পাক দরবার শরীফে ৩দিন ব্যাপী পবিত্র ফাতেহা শরীফ অনুষ্ঠিত

গাজী মহিনউদ্দিন:

জামালপুরের খাজায়েন রহমত বায়তুত তরিকত পাক দরবার শরীফে ৩ দিন ব্যাপী পবিত্র ফাতেহা শরীফ অনুষ্ঠিত হয়েছে।
প্রতি বছরের ন্যায় গত ১৩ অক্টোবর শুক্রবার থেকে শুরু হয়ে ১৫ অক্টোর রবিবার ৩ দিন ব্যাপী জামালপুর জেলা সদরের নারকেলী’র কোঠামনি ও সাতকুড়া গ্রামে খাজায়েন রহমত বায়তুত তরিকত পাক দরবার শরীফে এ পবিত্র ফাতেহা শরীফ অনুষ্ঠিত।

বিশ্ব মানবতার কল্যাণ ও মুক্তিকামী বিপ্লবী চেতনার অলৌকিক কেরামত সম্পন্ন পীর, ধর্ম-দর্শন ও ইতিহাসে বহু গ্রন্থের প্রণেতা, জাতীয় পর্যায়ে সংবর্ধিত এবং স্বর্ণ পদকে ভূষিত, লেখক অলি আল্লাহ্ আখেরী ইমাম খাজা হযরত মাওলানা শাহ্ সুফী আল্লামা খাজা মুহম্মদ ছাইফুদ্দীন নক্সশেবন্দী মুজাদ্দেদী এনায়েতপুরী শম্ভুগঞ্জী(রাঃ) এর অন্তর্ধান দিবস উপলক্ষে পবিত্র ফাতেহা শরীফ অনুষ্ঠিত হয়।

৩০ আশ্বিন, রবিবার সকাল ৮ টায় খাজা হযরত মাওলানা শাহ্ সুফী আল্লামা খাজা মুহম্মদ ছাইফুদ্দীন এর মহা- জীবনাদর্শ ও আদেশ বাণী তুলে ধরে, জাকেরবৃন্দের কল্যাণ কামনা করে আখেরী মুনাজাত পরিচালনা করবেন জামালপুরের খাজায়েন রহমত বায়তুত তরিকত পাক দরবার শরীফের প্রতিষ্ঠাতা বর্তমান সাজ্জাদানশীন পীর হুজুর কুতুবুল এরশাদ মহা-কবি আলহাজ্জ্ব মাওলানা শাহ্ সুফী হযরতুল আল্লামা খাজা মুহাম্মদ রেজাউল হক রেজা শাহ্ সাইফী আল মুজাদ্দেদী এনায়েতপুরী শম্ভুগঞ্জী সাহেব।

পবিত্র ফাতেহা শরীফ সম্পন্ন করতে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার জাকের আশেকান ছুটে আসেন।

ময়নসিংহের শম্ভুগঞ্জ লালকুঠি পাক দরবার শরীফে পীর হযরত খাজা শাহ্ এনায়েতপুরী (রহঃ) এর সুযোগ্য দ্বিতীয় সাহেবজাদা উপমহাদেশের প্রখ্যাত অলী আল্লাহ বহু ভাষাবিদ আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন মহান আধ্যাত্নিক সাধক স্বর্ণ পদক প্রাপ্ত শ্রেষ্ঠ লেখক মুজাদ্দেদীয়া তরিকত মিশন লালকুঠি পাক দরবার শরীফের প্রতিষ্ঠাতা হযরত আল্লামা খাজা মোহাম্মদ ছাইফুদ্দীন নক্শেবন্দী মুজাদ্দেদী এনায়েতপুরী শম্ভূগঞ্জী (রহঃ)।

যার আধ্যাত্নিক প্রভাবে এবং অত্যান্ত অনুকরণীয় আচরণে ও ভালবাসায় সিক্ত হয়ে কোটি কোটি ভক্ত অনুরাগী অনুসারী সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com